Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।

হাবিব উন নবী সোহেল গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব উন নবী খান সোহেলকে গ্রেফতার করেছে পুলিশ। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, গতকাল (মঙ্গলবার) সন্ধ্যা সাড়ে ৭টার সময় গুলশান থানা পুলিশ হাবিব উন নবী খান সোহেলকে গুলশান-২ নম্বর গোল চক্কর থেকে আটক করে নিয়ে যায়। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, সোহেলকে গুলশান থানা পুলিশ আটকের পর মিন্টু রোডের ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। স্বেচ্ছাসেবক দলের সাবেক দফতর সম্পাদক আখতারুজ্জামান বাচ্চু বলেন, একটি মিটিং থেকে ফেরার পথে গুলশান-২ এর গোল চত্বর থেকে সোহেলকে আটক করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটান পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপ-কমিশনার মোঃ মাসুদুর রহমান বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গতকাল সন্ধ্যায় গুলশান এলাকা থেকে সোহেলকে পুলিশ আটক করে। ###



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন