Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫, ৫ রবিউস সানী ১৪৪০ হিজরী

ঢামেকের ৬ কর্মীর বিরুদ্ধে দুদকের মামলা

অর্থ আত্মসাতের অভিযোগ:

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৪৮ এএম

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের টিকেট বিক্রির অর্থ আত্মসাতের অভিযোগে ওই বিভাগের ইনচার্জসহ ছয়জনের বিরুদ্ধে আলাদা আলাদা মামলা করতে যাচ্ছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
মঙ্গলবার কমিশন থেকে এসব মামলার অনুমোদন দেয়া হয়েছে বলে দুদকের উপ-পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য্য জানিয়েছেন। তিনি বলেন, দুদকের অনুসন্ধানে ওই ছয়জনের বিরুদ্ধে মোট ৫৯ লাখ ১০ হাজার ৬০১ টাকা আত্মাসাৎ করার প্রাথমিক প্রমাণ পাওয়া গেছে। দুদকের মামলায় যাদেরকে আসামি করা হচ্ছে তারা হলেন- হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ (বরখাস্ত) মোঃ আজিজুল হক ভুইয়া (বর্তমানে প্রশাসনিকে সংযুক্ত), সাবেক এমএলএসএস মো. আলমগীর হোসেন (বর্তমানে ক্যাশিয়ার), সাবেক এমএলএসএস মোঃ আব্দুল বাতেন সরকার (বর্তমানে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর), সাবেক অফিস সহকারী কাম মুদ্রাক্ষরিক ও ক্যাশিয়ার মোঃ শাহজাহান, সাবেক এমএলএসএস মোঃ আবু হানিফ ভুইয়া এবং জরুরি বিভাগের অফিস সহকারী মোঃ হারুনর রশিদ।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর