Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিমান বাহিনী প্রধানের দেশে প্রত্যাবর্তন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৪৮ এএম

জাতিসংঘ শান্তিরক্ষা মিশন এলাকা পরিদর্শন শেষে গতকাল মঙ্গলবার দেশে ফিরেছেন বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত। সফরকালে বিমান বাহিনী প্রধান জাতিসংঘ শান্তিরক্ষা মিশন এলাকা ডেমোক্রেটিক রিপাবলিক অব কঙ্গোতে বিমান বাহিনী কন্টিনজেন্টে অনুষ্ঠিত মেডেল প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্যারেড পরিদর্শন করেন এবং কন্টিনজেন্ট সদস্যদের সাথে কুশল বিনিময় করেন।
আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এছাড়াও তিনি মালিতে নিয়োজিত বিমান বাহিনীর কন্টিনজেন্ট পরিদর্শনসহ কন্টিনজেন্টের সদস্যদের সাথে কুশল বিনিময় করেন। সফরকালে বিমান বাহিনী প্রধান জাতিসংঘের উর্দ্ধতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাদের সাথে শান্তিরক্ষা মিশন সংশ্লিষ্ট বিষয়ে মত বিনিময় করেন। বিমান বাহিনী প্রধানের এ সফর জাতিসংঘ মিশন এলাকায় কর্মরত বিমান বাহিনীর সদস্যদের মনোবল বৃদ্ধিসহ জাতিসংঘের সাথে বাংলাদেশ বিমান বাহিনীর বর্তমান সহযোগীতা বৃদ্ধি ও ভবিষ্যত কর্মপন্থা নির্ধারণ সহায়ক ভূমিকা পালন করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান বাহিনী প্রধানের দেশে প্রত্যাবর্তন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ