Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালপুরে ট্রেনের তেল চুরি, আ.লীগ-বিএনপি নেতাসহ আটক ৩

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:২০ পিএম

ট্রেন থেকে তেল চুরি করার সময় স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপির দুই নেতাসহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।
মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে নাটোরের লালপুর উপজেলার আজিমনগর রেলস্টেশন থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- লালপুরের কালুপাড়া ইয়ার কলোনির সুজাত মণ্ডলের ছেলে ২ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি রফিকুল ইসলাম (৪০), মহির মণ্ডলের ছেলে ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আওয়াল হোসেন (৪৮) ও বাওড়া গ্রামের মকবুল হোসেন (৫৮)।

র‌্যাব-৫ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আজমল হোসেন জানান, রাত দেড়টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব সদস্যরা আজিমনগর রেলস্টেশনে অবস্থান নেন। এ সময় স্টেশনে থেমে থাকা ঢাকা মেইল নামে একটি ট্রেন থেকে তেল চুরি করার সময় তেলসহ হাতেনাতে ওই তিনজনকে আটক করে র‍্যাব। তাদের কাছ থেকে ১২ ড্রাম ডিজেল উদ্ধার করা হয়। ওই ড্রামগুলোতে ২৫৩০ লিটার ডিজেল আছে।

লালপুর থানার এসআই মিঠু জানান, এ ঘটনার খবর পেয়েছি। আটকদের জিজ্ঞাসাবাদের পর থানায় হস্তান্তর করবে র‌্যাব। এ ঘটনায় বুধবার সকালে মামলার হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ