Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

জাবির ভর্তি পরীক্ষার ইউনিট ভিত্তিক তারিখ ঘোষণা

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ৫:৫০ পিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার ইউনিট ভিত্তিক তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বর গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদ (‘এ’ ইউনিট) এর পরীক্ষার মধ্য দিয়ে ভর্তি পরীক্ষা শুর হবে। তারপর যথাক্রমে ১ অক্টোবর ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি, আইআইটি (‘এইচ’ ইউনিট), ২ ও ৩ অক্টোবর জীববিজ্ঞান অনুষদ (‘ডি’ ইউনিট), ৩ অক্টোবর বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইনস্টিটিউট (‘আই’ ইউনিট), ৪ অক্টোবর সমাজ বিজ্ঞান অনুষদ (‘বি’ ইউনিট), ৮ অক্টোবর কলা ও মানবিকী অনুষদ (‘সি’ ইউনিট), ৯ অক্টোবর নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ এবং চারুকলা বিভাগ (‘সি ১’ ইউনিট) ও আইন অনুষদ (‘এফ’ ইউনিট) এবং সর্বশেষ ১০ অক্টোবর ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, আইবিএ-জেইউ (‘জি’ ইউনিট) ও বিজনেস স্টাডিজ অনুষদ (‘ই’ ইউনিট) এর পরীক্ষার মধ্য দিয়ে ভর্তি পরীক্ষা শেষ হবে।
এ বিষয়ে জাবি কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সদস্য সচিব বলেন, ‘প্রতিদিন সকাল ৯টা থেকে ভর্তি পরীক্ষা শুরু হবে। কোনো দিন পাঁচটি, আবার কোনো দিন ছয়টি শিফটে পরীক্ষা অনুষ্ঠিত হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাবি ভর্তি পরীক্ষা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ