Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ০৪ পৌষ ১৪২৫, ১০ রবিউস সানী ১৪৪০ হিজরী

জার্মানির রাস্তায় অ্যাকর্ডিয়ান বাজালেন মমতা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ৮:১১ পিএম | আপডেট : ১২:০৯ এএম, ২০ সেপ্টেম্বর, ২০১৮

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এ মুহূর্তে রয়েছেন জার্মান সফরে। এর মাঝেই অদ্ভূত এক কান্ড করলেন তিনি। বুধবার জামার্নীর এক রাস্তায় তিনি বাজালেন অ্যাকর্ডিয়ন। তার অ্যাকর্ডিয়ন বাজানোর এই ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।
ভিডিওটিতে দেখা গেছে, পথ চলতে চলতে আচমকা থেমে গিয়ে ফুটপাথে দাঁড়িয়ে থাকা এক ‘মিকি মাউস’ সাজা মানুষের হাতে রাখা অ্যাকর্ডিয়ানটি নিয়ে ‘আমরা করব জয়’ সুরটি বাজাতে আরম্ভ করেন মমতা। তার শিল্প প্রীতির কথা কারও অজানা নয়। তিনি কবিতা লেখেন, ছবি আঁকেন, অবসরে গানও গান।
এক মিনিটেরও কম সময়ের ভিডিওটিতে ওই গানটির সুরটি বাজিয়ে মুগ্ধ করেন তিনি। প্রশংসার বন্যা বয়ে যায় ফেসবুকে। বহু মানুষ অতি বিস্ময়ে প্রশ্ন না করে পারেননি যে, তিনি যে এই যন্ত্রটি এত ভালো বাজাতে পারেন, তা তো জানাই ছিল না!
প্রসঙ্গত, জার্মানি ও ইতালিতে ১২ দিনের সফর করবেন মমতা। রাজ্যে বিনিয়োগ টানতেই আরও একবার বিদেশ সফরে গেলেন মুখ্যমন্ত্রী। এবারও তার সঙ্গী হয়েছেন রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্র। তাছাড়া মুখ্য সচিব মলয় দে, অর্থ সচিব এইচ কে দ্বিবেদীও রয়েছেন মমতার সঙ্গে। সূত্রঃ এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ