Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।

আশুলিয়ার তুরাগ নদী থেকে ২ ছাত্রীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ৮:২৪ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ার তুরাগ নদী থেকে এলাকাবাসীর সহায়তায় অজ্ঞাত দুই ছাত্রীর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় আশুলিয়ার বাজার ব্রীজ সংলগ্ন তুরাগ নদী থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়।
নিহতদের একজনের পড়নে নীল রংয়ের কামিজ ও সাদা পায়জামা। অপরজনের সাদা পায়জামা এবং খয়েরি রংয়ের কামিজ ছিল। দুইজনেরই বয়স ১৫ থেকে ১৬বছরের মধ্যে।
আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রিজাউল হক বলেন, আশুলিয়া বাজার সংলগ্ন তুরাগ নদী থেকে ভাসমান অবস্থায় মরদেহ দুটি উদ্ধার করে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দু’টি উদ্ধার করে ময়না তদন্তের জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি বলেন, দুপুরের পরে ওই দুই মেয়েকে নদীর পাড়ে বসে থাকতে দেখেছে অনেকেই। অনেকেই আবার দেখেছে তারা ফোনে কথা বলছিল আর কান্নাকাটি করছিল।
পরে বিকালে দিকে দুই মেয়েকে নদীর পানিতে হাবুডুবু খেতে দেখে দূর থেকে একটি ইটভাটার শ্রমিকরা নৌকা নিয়ে এসে তাদের টেনে তুলে। তবে এর আগেই তারা মারা যায়।
তিনি ধারনা করছেন, অতিরিক্ত পড়ালেখার চাপ অথবা প্রেমঘটিত কারনে তারা দুই জনে একই সাথে পানিতে ডুবে আত্মহত্যা করতে পারে। তবে তাদের পরিচয় জানতে পারলে স্বজনদের সাথে কথা বলে প্রকৃত ঘটনা জানা যাবে বলেন ওসি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন