Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫, ০৫ সফর ১৪৪০ হিজরী
শিরোনাম

নতুন মুখের সন্ধানে প্রতিযোগিতার পাঁচ বিচারক

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

দীর্ঘ ২৮ বছর পর শুরু হয়েছে চলচ্চিত্রে নতুন মুখের সন্ধানে-২০১৮ প্রতিযোগিতা। দেশব্যাপী এই প্রতিযোগিতা পরিচালিত হবে কয়েক মাস ধরে এবং এতে বিচারক হিসেবে থাকবেন পাঁচজন। প্রতিযোগী বাছাই কার্যক্রমে যুক্ত থাকবেন অভিনেতা ও নির্মাতা আমজাদ হোসেন, নায়ক আলমগীর, অভিনেত্রী চম্পা, নির্মাতা ও অভিনেতা আফজাল হোসেন, অভিনেত্রী জয়া আহসান। এই পাঁচজন সারা দেশ থেকে শিল্পী বাছাই পর্বে বিচারক হিসেবে কাজ করবেন। চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার বলেন, আমজাদ হোসেন আমাদের চলচ্চিত্রের কিংবদন্তী। তিনি যেমন অভিনেতা, তেমনি চিত্রনাট্যকার, আবার পরিচালক। গুণী শিল্পী নির্বাচনের প্রথম বিচারক তিনি। এরপর আছে আমাদের নায়ক আলমগীর সাহেব। তিনি যেমন অভিনয় দিয়ে দর্শক মন জয় করেছেন তেমনি পরিচালক হিসেবে নিজের দক্ষতার প্রমাণ দিয়েছেন। নায়িকা চম্পা একসময়ের সারা জাগানো নায়িকা, অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন আমাদের, জয়া আহসান শুধু দেশ নয়, দেশের গণ্ডী পেরিয়ে অন্য দেশেও নিজের কাজ দিয়ে জায়গা করে নিয়েছেন। আফজাল হোসেন গুণী অভিনেতা ও নির্মাতা। আমরা আশা করি, এই গুণীদের হাত ধরেই নতুনদের আগমন হবে, আমাদের চলচ্চিত্রকে আরো সমৃদ্ধ করবে। উল্লেখ্য, নায়ক, নায়িকা, পার্শ্ব-অভিনেতা, খলনায়ক, কমেডি ও শিশুশিল্পী এই ছয়টি ক্যাটাগরিতে শিল্পী নেয়া হবে।



 

Show all comments
  • মোঃ আমিনুল ইসলাম সাগর ২০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:২০ এএম says : 0
    অভিনয় নয় বাস্তবতা তুলে ধরতে চাই।
    Total Reply(1) Reply
    • khandokar Amir ২২ সেপ্টেম্বর, ২০১৮, ৩:১২ পিএম says : 0
      আমার স্বপ্ন আমি একদিন বড় কিছু হবো কিন্তু মধ্যবিত পরিবারে বাস করার কারনে আশাটা হয়তো কোনদিন পুরন হবেনা আর একটা কারন হলো যদি কাউকে বলি যে আমি ওটা হবো কিন্তু সেটা শুনে সবাই হাসাহাসি করে তাই কি আমি কোন দিন বড় হতে পারবো না। আরেকটা কথা এখনকার সময়ে টাকা ছাড়া কেউ কাউকে দেখতেই পারেনা। আমরা গরীব হইছি বলেই কি আমগোর কোন আশা থাকতে পারে না।।

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ