Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৫ অক্টোবর ২০১৮, ৩০ আশ্বিন ১৪২৫, ০৪ সফর ১৪৪০ হিজরী

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর লক্ষ্মীপুরের বাসবভনে ছাত্রলীগের হামলা, ৮টি মোটরসাইকেল ভাংচুর

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ৮:৪২ পিএম

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী ত্র্যানীর লক্ষ্মীপুর শহরের বাসবভনে ছাত্রলীগের উশৃঙ্খল নেতা-কর্মীরা হামলা চালিয়ে চেয়ার,দরজা- জানালাসহ ৮টি মোটরসাইকেল ভাংচুর করে। ঘটনাটি ঘটেছে আজ বুধবার বিকাল ৫টার সময়। ঘটনার সময় সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী ত্র্যানীর বাসায় ছিলেন না।
বিএনপির দলীয় সুত্র জানায়, সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর লক্ষ্মীপুর শহরের বাসবভনে সামনে বিকেল ৫টার সময় পৌরসভার ২নং ওয়ার্ড বিএনপির কর্মী সভা চলছে। কর্মী সভা শেষ হওয়ার কিছুক্ষন আগে ছাত্রলীগের উশৃঙ্খল নেতা-কর্মীরা অস্ত্র-সস্ত্র ও লাঠি সোটা নিয়ে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বাসভবনে হামলা চালায়। এসময় হামলা কারীরা ৮টি মোটর সাইকেল, অনেক গুলো চেয়ার ও দরজা-জানালা ভাংচুর করে। পরে বিএনপি নেতা কর্মীরা বাসভবনের ভিতরে ডুকে দরজা বন্ধ করে দেয়। খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়নন্ত্রে আনে।
লক্ষ্মীপুর সদর থানার ওসি লোকমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।
জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল খায়ের ভূইয়া এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িত ছাত্রলীগ নেতা-কর্মীদের গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসার অনুরোধ জানিয়ে বলেন, বার বার সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বাসবভনে হামলা করা হয়, ভাংচুর করা হয়। আমরা প্রশাসনকে বার বার জানানোর পরেও এর কোন ব্যাবস্থা নেয়া হচ্ছে না বলে ক্ষোভ প্রকাশ করে প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালন করার আহবান জানান।
অপরদিকে জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ জানান,এ ঘটনার সাথে ছাত্রলীগের কোন নেতা-কমী জড়িত নয়। বিএনপির অভ্যন্তরীন কোন্দলে এধরনের ঘটনা ঘটতে পারে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ