Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

৮ মাসেও উদ্ধার হয়নি অপহৃত ছাত্রী নিপা

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

ঝিনাইদহের শৈলকুপায় দীর্ঘ ৮মাসেও উদ্ধার হয়নি অপহৃত স্কুল ছাত্রী নিপা খাতুন (১৬)। এ ঘটনায় নিপার পিতা রামচন্দ্রপুর গ্রামের সিরাজ উদ্দীন বাদী হয়ে ৫ জনকে আসামী করে আদালতে অপহরণ মামলা দায়ের করেন। তারপরও উদ্ধার হয়নি নিপা।
আদালতে দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, মির্জাপুর ইউনিয়নের রামচন্দ্রপুর কিসমত আলী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিলেন নিপা।
মামলার এজাহারে দাবি করা হয় এ বছরের ১২ জানুয়ারী সন্ধ্যায় নিজ বাড়ী থেকে অপহরণ করা হয়। প্রথমে শৈলকুপা থানায় জিডি ও পরে ঝিনাইদহ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে মামলা করেন নিপার পিতা সিরাজ উদ্দীন। মামলার আসামীরা হলেন, রামচন্দ্রপুর গ্রামের শাহিন হোসেনের ছেলে শাকিল হোসেন, মহির উদ্দীনের ছেলে শাহিন হোসেন, আনিচুর রহমানের স্ত্রী রনি খাতুন, মৃত মহির উদ্দিনের ছেলে সেলিম ও ইবি থানা এলাকার শান্তিডাঙ্গা গ্রামের দুলাল মোল্লার ছেলে ফারুক হোসেন। নিপার পিতা কাজী সিরাজ উদ্দীন তার মেয়েকে স্কুলে যাতায়াতের সময় একই গ্রামের শাকিল উত্যক্ত ও বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে আসছিলো। এ বিষয়ে শাকিলের পরিবারকে অবহিত করাসহ বহুবার শালিস দরবার হয়েছে। কিন্তু শাকিল দমে থাকেনি।
গত ১২ জানুয়ারী শুক্রবার আমরা কেও বাড়ীতে ছিলাম না। এই সুযোগে শাকিল দলবল নিয়ে বাড়ীতে ঢুকে তার মেয়েকে মাইক্রোবাসে জোরপূর্বক তুলে নিয়ে যায়। এরপর থেকে তাদেরকে আর খুজে পাওয়া যায়নি। শাকিলের পরিবার এ ঘটনার সাথে জড়িত থাকায় ঘটনার পর পরই তারা স্ব-পরিবারে গা-ঢাকা দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ