Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চৌমুহনীতে আ.লীগ নেতার বাড়ি ও প্রতিষ্ঠানে হামলা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

চৌমুহনী পৌর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রিয়াজের বাড়ি এবং ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও গুলির ঘটনা ঘটেছে। এসময় ৪টি দোকান ও দু’টি বসত ঘর ভাঙচুর করা হয়। ঘটনায় গুলিবিদ্ধসহ অন্তত ১৫জন আহত হয়েছে। গত মঙ্গলবার দিবাগত রাত থেকে দফায় দফায় এই হামলার ঘটনা ঘটে। আহতদের মধ্যে আওয়ামীলীগ কর্মী মো. সালমান গুলিবিদ্ধ হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে চৌমুহনী পাবলিক হলে স্থানীয় সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ সমর্থক ও চৌমুহনী পৌর মেয়র আক্তার হোসেন ফয়সালের সমর্থকদের মধ্যে কয়েক দফা ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ৩০জন আহত হয়। এই ঘটনার জের ধরে মঙ্গলবার রাতে চৌমুহনী পৌর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রিয়াজের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনা ঘটে।
আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রিয়াজের দাবি, মেয়র আক্তার হোসেন ফয়সল সমর্থিত লোকজন রাতে হঠাৎ তার বাড়িতে দুই দিক থেকে প্রবেশ করে গুলি ও বোমা নিক্ষেপ করে বাড়ি ভিতরে এসে বসতঘর ভাঙচুর করে। এতে মহিলা, পুরুষ ও শিশু সহ অন্তত ১৫ জন আহত হয়। এদের মধ্যে সালমান নামের একজন গুলিবিদ্ধ হয়েছে। পরে হামলাকারীরা তার ছোট ভাইয়ের হোন্ডা গ্যারেজ, ক্যাবল নেটওয়ার্ক ব্যবসার কন্ট্রোল রুমের যন্ত্রপাতি এবং রিয়াজের ব্যক্তিগত অফিস ভাঙচুর করাসহ বঙ্গবন্ধুর ও প্রধানমন্ত্রীর ছবিসহ এমপির ছবিও ভাঙচুর করে। বেগমগঞ্জে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ