Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ওমানের নবনিযুক্ত মিশন প্রধানের সৌজন্য সাক্ষাৎ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৭ এএম

বাংলাদেশে নবনিযুক্ত ওমান মিশন প্রধান তাইয়েব সালেম আল আলাভী গত মঙ্গলবার পররাষ্ট্র দফতরে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এম.পির সাথে এক সৌজন্য সাক্ষাৎকারে মিলিত হন। সাক্ষাৎকার শেষে তাইয়েব সালেম আল আলাভী ওমান সরকার নিয়োজিত বাংলাদেশে ওমান মিশন প্রধান হিসাবে তার নিয়োগপত্র হস্তান্তর করেন ।
সাক্ষাৎকালে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বন্ধুপ্রতীম দুই দেশ, ওমান ও বাংলাদেশের মধ্যে বিদ্যমান চমৎকার দ্বিপাক্ষিক সম্পর্কের কথা তুলে ধরেন। এ পারস্পরিক সম্পর্ক আরো জোরদার করার লক্ষ্যে এবং তা নতুন মাত্রায় পৌঁছানের উদ্দেশে বাংলাদেশে কূটনৈতিক দায়িত্ব পালনে ওমান মিশন প্রধানকে বাংলাদেশ সরকারের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।
এদিকে বৈঠকে ওমান ও বাংলাদেশের স্বার্থ সংশ্লিষ্ট আঞ্চলিক ও আন্তর্জাতিক একাধিক বিষয়ে তাঁরা অভিন্ন মতামত ও দৃঢ অবস্থানের কথা ব্যক্ত করেন। বাংলাদেশে ওমান দূতাবাসের এক প্রেস বিজ্ঞপ্তিতে একথা বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পররাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ