Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫, ০৭ সফর ১৪৪০ হিজরী

৫ দিনের রিমান্ডে হাবিব-উন নবী সোহেল

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৮, ১:০৭ এএম

পুলিশের গাড়িতে হামলা করে আসামি ছিনতাইয়ের মামলায় গ্রেফতার বিএনপি নেতা হাবিব-উন নবী খান সোহেলকে পাঁচ দিন হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে পুলিশ। গত জানুয়ারি মাসে শাহবাগ থানার দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে গতকাল বুধবার তাকে আদালতে হাজির করলে ঢাকার মহানগর হাকিম এ এইচ এম তোয়াহা ৫ দিনের রিমান্ডের অনুমতি দেন।
মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের এসআই আবদুল করিম বিএনপির যুগ্ম মহাসচিব সোহেলকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন।
পুলিশ সূত্রে জানা গেছে, গত ৩০ জানুয়ারি বেগম খালেদা জিয়ার আদালতে হাজিরার দিনে প্রেসক্লাবের কাছে বিক্ষোভরত বিএনপিকর্মীদের কয়েকজনকে পুলিশ আটক করলে হামলা চালিয়ে তাদের ছিনিয়ে নেয়া হয়। সোহেল ওই হামলার মদদদাতা ছিলেন বলে আদালতে দেয়া পুলিশ প্রতিবেদনে দাবি করা হয়েছে। জিয়া এতিমখানা ট্্রাস্ট দুর্নীতির মামলার রায়ের আগের এ সংঘর্ষের ঘটনায় শাহবাগ থানায় দায়ের করা আরেকটি মামলায় সোহেলের রিমান্ড শুনানি হবে ২৫ সেপ্টেম্বর। ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি সোহেলকে গত মঙ্গলবার সন্ধ্যায় গুলশান থেকে গ্রেফতার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ