Inqilab Logo

ঢাকা, শনিবার, ২০ অক্টোবর ২০১৮, ৫ কার্তিক ১৪২৫, ০৯ সফর ১৪৪০ হিজরী

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল অধ্যক্ষ’সহ দুই জনের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৮, ১১:৩৮ এএম | আপডেট : ১:৪৭ পিএম, ২০ সেপ্টেম্বর, ২০১৮

সুবর্ণচর ও হাতিয়া উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মাদরাসা অধ্যক্ষ ও এক স্কুল ছাত্র নিহত হয়েছে। ঘটনায় আরো একজন আহত হয়েছে। বুধবার রাতে ও বৃহস্পতিবার সকাল ১০টায় পৃথকস্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, সুবর্ণচর উপজেলার চরআমান উল্যাহ ইউনিয়নের সাতাইশদ্রোন গ্রামের মন্তু ব্যাপারী বাড়ীর লিটনের ছেলে রিয়াজ উদ্দিন (১২) ও হাতিয়ার চৌমুহনী আকবরিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ ও শূণ্যেরচর এলাকার বাসিন্দা মৌলভী আসাদুর রহমানের ছেলে মাওলনা মাসুদুর রহমান (৫৭)।
স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাতে রিয়াজ তার বাবাকে ভাত দিয়ে চরআমান উল্যাহ ইউনিয়নের সাতাইশদ্রোণ মসজিদ মার্কেট এলাকায় হয়ে বাড়ী ফিরছিল। পথে জনতা বাজার-হালিমবাজার সড়কের সাহাব উদ্দিনের দোকান এলাকায় পৌঁছলে একটি মোটরসাইকেল তাকে পিছন থেকে চাপা দিলে রিয়াজ গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন প্রথমে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতাল এবং অবস্থার অবনতি ঘটলে ঢাকা নেওয়ার পথে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।
চরজব্বার থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, স্থানীয় লোকজন মোটরসাইকেল আরোহী চরওয়াপদা ইউনিয়নের ধানের শীষ গ্রামের বেলালের ছেলে আকবর ও তার বন্ধু সোহেলকে আটক করে থানায় সোপর্দ করেছে। ঘটনায় নিহতের বাবা থানায় একটি অভিযোগ দিয়েছেন।
এদিকে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে হাতিয়ার নলচিরা-জাহাজমারা সড়ক দিয়ে মোটরসাইকেল নিয়ে আকবরিয়া আলিম মাদ্রাসায় যাচ্ছিলেন অধ্যক্ষ মাওলানা মাসুদুর রহমান (৫৫) ও একজন সহকারী শিক্ষক। পথে চৌমুহনী বাজার এলাকা পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি চাঁদের গাড়ী (জীপ) তাদের মোটরসাইকেলকে সামনে থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মাসুদুর রহমান নিহত ও অপর শিক্ষক আহত হন। এই ঘটনার প্রতিবাদে স্থানীয় লোকজন নলচিরা-জাহাজমারা সড়কের পাশের গাছ কেটে সড়ক অবরোধ করেছে। হাতিয়া থানার ওসি কামরুজ্জামান শিকদার সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ