Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫, ২ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

ইভিএম ব্যাবহারে জাতীয় পার্টির সমর্থন নেই -এরশাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৮, ২:১৯ পিএম

জতীয় নির্বাচনে ইভিএম ব্যাবহারে জাতীয় পার্টির সমর্থন নেই বলে জানিয়েছেন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন, নির্বাচনে ইভিএমের ব্যবহার নিয়ে আগেও জাতীয় পার্টির সমর্থন ছিল না, এখনো নেই।

বৃহস্পতিবার রংপুর সার্কিট হাউজ প্রাঙ্গণে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এরশাদ বলেন, বিএনপি নির্বাচনে এলে জাপা আওয়ামী লীগ জোটের সঙ্গে থাকবে। দিন পরিবর্তন হয়েছে। মহাজোটের সঙ্গে থাকলে জাপার জয় হবে।

নির্বাচনে আসন ভাগাভাগি নিয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, গত নির্বাচন করি নাই, এবার রংপুরের ২২টি আসন ফেরত চাইবো। এই নির্বাচনে ৭০টি আসন চেয়েছি।

নির্বাচনকালীন সরকারে থাকতে কোনো বাঁধা নেই জানিয়ে এরশাদ বলেন, নির্বাচনকালীন সরকারে থাকতে পারি।

এ সময় জাপার প্রেসিডিয়াম সদস্য জি এম কাদের, রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাপার সাধারণ সম্পাদক এস এম ইয়াসির প্রমুখ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Niloe ২০ সেপ্টেম্বর, ২০১৮, ১১:৫৮ পিএম says : 0
    Ha karo somorton nai.r tarao oporadi jara manuser sadinota sinie nite sahajjo kortese.এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ