Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ে ৭ আসামি কারাগারে

তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৭ এএম

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা ভাউলাগঞ্জ কলেজের প্রাক্তন ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও পরিসংখ্যান বিষয়ের প্রভাষকের উপর মারধর ও চাঁদা দাবী মামলায় আদালতে হাজিরা দিতে এসে জেল হাজতে যেতে হল।
মামলার এজাহার ও পুলিশ ব্যুরো অব ইনভোস্টিগেশন (পিবিআই) দিনাজপুর জেলার তদন্তে রিপোটে জানা গেছে, উপজেলার চিলাহাটী ইউনিয়নের চর তিস্তাপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে দিলবাহার আলী ভাউলাগঞ্জ কলেজের পরিসংখ্যান বিষয়ের প্রভাষক থাকাকালে কলেজের অধ্যক্ষ পদ শূণ্য হয়। কলেজের পরিচালনা পর্ষদ সর্ব সম্মতি ভাবে দিনবাহার আলীকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসাবে নিয়োগ করে। হাসানুজ্জামান রুপম দিলবাহার আলীকে অধ্যক্ষ হিসাবে মেনে না নিয়ে তার কাছে ৫ লক্ষ টাকা চাদাঁ দাবী করে। চাদাঁ দিতে রাজী না হওয়ায় ২০১৭ সালের ২২ মে অফিস চলাকালীন সময়ে হাসানুজ্জামান রুপম তার লোকজন নিয়ে ভারপ্রাপ্ত অধ্যক্ষ দিলবাহার আলীর উপর হামলা, মারধর করে ১ লক্ষ ১০ হাজার টাকা আলমারীর ড্রয়ার থেকে বাহির করে নেয়, দিলবাহার আলী বাদী হয়ে ৩ মার্চ/১৭ বলরামপুর কাজলদিঘী এলাকার ডালিমের ছেলে রতন, পূর্ব টোকরাভাষা কাঞ্চনপুর এলাকার মৃত জহুরুল ইসলামের ছেলে রোকনুজ্জামান বন্টি ও হাসানুজ্জামান রুপম, পূর্ব টোকরাভাষা প্রধান পাড়া এলাকার সুলতানুজ্জামান মঞ্জুর ছেলে বাপ্পী টোকরাভাষা মীরপাড়া এলাকার সামসুল হকের ছেলে শফিউল হক সোহেল , মৃত ছাবেদ আলীর ছেলে ইউনুছ আলী ও মানিক হোসেন কে আসামী করে ২০১৭ সালের ৩ মার্চ দেবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগার

৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ