Inqilab Logo

ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫, ১১ সফর ১৪৪০ হিজরী

মির্জাপুরে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীদের মানববন্ধন

মির্জাপুর (টাঙ্গাইল) উপেজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৭ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে বিদ্যালয়ের অফিস সহকারী শান্তিব্রত সরকারের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে মানববন্ধন করেছে ভাতগ্রাম কে আর এস ইনস্টিটিউশনের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীরা। স্থানীয় উদয় এনজিও নির্বাহী পরিচালক দে সুধীর চন্দ্র কর্তৃক মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ করেন তারা। গতকাল বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ের সামনের রাস্তায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন হয়।
জানা গেছে, ভাতগ্রাম কে আর এস ইনস্টিটিউশনের অফিস সহাকারী ভাগজান গ্রামের শান্তিব্রত সরকারের নামে মিথ্যা মামলা দিয়ে তাকে হয়রানী করছে উদয় ইউএনও’র নির্বাহী পরিচালক দে সুধীর চন্দ্র। এই মিথ্যা মামলা প্রত্যাহার ও হয়রানীর প্রতিবাদে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবক প্রতিনিধি ও কর্মচারী দুপুর ১২টা থেকে একটা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধন করে। মানববন্ধন চলাকালে বক্তৃতা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মহিউদ্দিন দেওয়ান, সহকারী শিক্ষক ফজলুর রহমান অভিভাবক সদস্য প্রতুল সরকার, বিদ্যালয়ের শিক্ষার্থী উপমা দাস ও অনজিৎ তরফদার প্রমুখ। বক্তরা অভিলম্বে অফিস সহকারী শান্তিব্রত সরকারের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর