Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ০১ পৌষ ১৪২৫, ৭ রবিউস সানী ১৪৪০ হিজরী

চৌগাছায় প্রবাসীর স্ত্রীকে বিষ খাইয়ে হত্যাচেষ্টা

চৌগাছা (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৭ এএম

যশোরের চৌগাছায় আছিয়া খাতুন (২২) নামে এক তরুণী প্রবাসীর স্ত্রীকে জোরকরে বিষ খাইয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। তার শাশুড়ি ও দেবর জোরকরে বিষ খাইয়ে হত্যার চেষ্টা কতরেছে বলে অভিযোগ করেছেন তরুণী গৃহবধুর স্বজনরা। তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার সন্ধ্যার আগে ঘটনাটি ঘটেছে কালীগঞ্জ উপজেলার ধোপাদী গ্রামে।
আছিয়া খাতুন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মনোহরপুর গ্রামের আনসার ব্যাটালিয়ন সদস্য সালাউদ্দিনের মেয়ে এবং একই উপজেলার ধোপাদী গ্রামের মালয়েশিয়া প্রবাসী জহির বিশ্বাসের স্ত্রী। চৌগাছা হাসপাতালে ভর্তি আহত আছিয়া খাতুন জানান, শাশুড়ি পারুল বেগম ও দেবর মিলন হোসেন আমাকে হত্যার উদ্দোশ্যে জোর করে মুখে বিষ ঢেলে দিয়েছে। পরে আমার ডাকচিৎকারে স্থানীয় লোকজন জানাজানি হলে তড়িঘড়ি করে নিকটতম স্থানীয় বাজারে নিয়ে ওয়াশও করিয়েছে তারাই।
এ ব্যাপারে চৌগাছা থানার সেকেন্ড অফিসার আকিকুল ইসলাম বলেন,হাসপাতালে গিয়েছিলাম। যেহেতু ঘটনাস্থল কালীগঞ্জ থানায়। এজন্য তাদের কালীগঞ্জ থানায় আইনি ব্যবস্থা নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ