Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

রূপগঞ্জে ৯ দিন পরও শিক্ষার্থী উদ্ধার হয়নি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৬ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জান্নাতুল আক্তার পিংকী (১৫) নামে এক মাদ্রাসার ছাত্রীকে উদ্ধার বা অপহরণকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। গত ১১ সেপ্টেম্বর রাতে উপজেলার রানীপুরা এলাকায় ঘটে এ অপহরনের ঘটনা। জান্নাতুল আক্তার পিংকী উপজেলার করাটিয়া এলাকার হুমায়ুন কবিরের মেয়ে। এছাড়া সে স্থানীয় রানীপুরা মহিলা মাদ্রাসার ৯ম শ্রেণীতে পড়–য়া ছাত্রী।
মামলার বাদী ও জান্নাতুল আক্তার পিংকীর বাবা হুমায়ুন কবির জানান, পার্শবতী রানিপুরা এলাকার রহমত উল্লাহ’র ছেলে কাউসার প্রায় সময়ই জান্নাতুল আক্তার পিংকী মাদ্রাসায় আশা-যাওয়ার পথে উত্যক্ত করতো। এ বিষয়ে কাউসারের পরিবারকে জানালেও কোন প্রকার ব্যবস্থা নেয়নি। উল্টো বিভিন্ন সময় জান্নাতুল আক্তার পিংকীকে অপহরণ করে নিয়ে যাবে বলে হুমকি-ধামকি দিতো। গত ১১ সেপ্টেম্বর রাত ৯টার দিকে বিদুৎ চলে গেলে প্রচন্ড গরমে বাড়ির উঠানো হাটা চলাফেরা করছিলো। এসময় কাউসারসহ তার সহযোগীরা জান্নাতুল আক্তার পিংকীকে জোরপুর্বক মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে অপহরণ করে নিয়ে যাওয়া হয়। পরে বিভিন্ন স্থানে খোজাখুজি করে না পেয়ে তিনি বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির গতকাল বৃহস্পতিবার বলেন, অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।