Inqilab Logo

ঢাকা, শনিবার, ২০ অক্টোবর ২০১৮, ৫ কার্তিক ১৪২৫, ০৯ সফর ১৪৪০ হিজরী

সাতক্ষীরায় পুলিশের বাধায় বিক্ষোভ পণ্ড : আটক ৩

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৬ এএম

সাতক্ষীরায় পুলিশের বাধায় পণ্ড হয়ে গেছে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ মিছিল। এ সময় তাদের তিন নেতাকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে থেকে নির্বাচনকালীন নিরপেক্ষ তদারকি সরকার গঠনসহ চারদফা দাবিতে মিছিল বের করে জেলা নির্বাচন অফিসের দিকে যাওয়ার পথে পুলিশের বাধায় মিছিলটি পণ্ড হয়ে যায়। এ সময় আটক করা হয়, জেলা বাসদের সমন্বয়ক নিত্যনন্দ সরকার, বাসদ নেতা অ্যাড. খগেনন্দ্রনাথ ঘোষ ও প্রশান্ত কুমার রায়কে।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তফসিল ঘোষণার পূর্বে বর্তমান সংসদ ভেঙে সরকারের পদত্যাগ, নির্বাচনকালিন নিরপেক্ষ তদারকি সরকার গঠনসহ চারদফা দাবিতে বাম গণতান্ত্রিক জোট এই বিক্ষোভ মিছিল বের করে বলে দলীয় সূত্র জানিয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রেসক্লাব থেকে বের হওয়ার পরপরই গোয়েন্দা পুলিশ (ডিবি) ও সদর থানা পুলিশ মিছিলটি বাঁধা দিয়ে পণ্ড করে দেয়। ধস্তাধস্তির এক পর্যায়ে পুলিশ তাদের ব্যানারটিও ছিনিয়ে নিয়ে যায়। আটক করা হয় তাদের তিন নেতাকে। পরে পুলিশ প্রেসক্লাবের সামনে অবস্থান নিলে বাম গণতান্ত্রিক জোটের নেতারা প্রেসক্লাবের ভিতরে ঢুকে পড়ে। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, সরকার বিরোধী কর্মকাণ্ডের অভিযোগে তাদেরকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ