Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কচুয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৬ এএম


চাঁদপুরের কচুয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। বুধবার রাতে কচুয়া বাজারস্থ রেদোয়ান চাইনিজ রেস্টুরেন্টে সাধারন সভায় ঐক্যমতের ভিত্তিতে (২০১৮-২০২০) সালের ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি করা হয়। এতে রাকিবুল হাসান (ভোরের কাগজ)কে সভাপতি, জিসান আহমেদ নান্নু (যুগান্তর) সাধারন সম্পাদক ও সুজন পোদ্দার (তৃতীয় মাত্রা)কে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
অন্যান্যরা হচ্ছেন- সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম (বাংলাদেশের খবর সহ-সভাপতি মানিক ভৌমিক (চাঁদপুর প্রতিদিন), মফিজুল ইসলাম বাবুল (বজ্রশক্তি) ও আফাজ উদ্দিন মানিক (জনতা), যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন (চাঁদপুর কণ্ঠ) ও মো. আমির হোসেন (ইলশেপাড়)। সহ সাংগঠনিক ইউনুছ (আলোকিত চাঁদপুর), দপ্তর সম্পাদক আবু সাঈদ (আজকালের খবর), কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ (কচুয়া কণ্ঠ), প্রচার সম্পাদক মহসিন হোসাইন (ডাক প্রতিদিন) ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শান্ত ধর (যায় যায় দিন), তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফয়সাল আলম প্রধান (এসকে নিউজ ২৪. কম)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসক্লাব

১৪ ফেব্রুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ