Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ০৪ পৌষ ১৪২৫, ১০ রবিউস সানী ১৪৪০ হিজরী

পরবর্তী শুনানি ২৬ সেপ্টেম্বর

পিপি বাবুসোনা হত্যা

রংপুর থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৬ এএম

রংপুরের বিশেষ আদালতের পিপি, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টি এ্যাড. রথীশ চন্দ্র ভৌমিক বাবু সোনা হত্যাকান্ডে দুই আসামী স্ত্রী স্নিগ্ধা ভৌমিক ও তার প্রেমিকা কামরুল ইসলামের বিরুদ্ধে দায়েরকৃত অভিযোগপত্র অধিকতর পর্যবেক্ষণের জন্য সময় বাড়িয়ে আগামী ২৬ সেপ্টেম্বর শুনানির দিন ধার্য করেছেন বিজ্ঞ আদালত।
গতকাল রংপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামীদের উপস্থিত করা হলে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরিফা ইয়াসমিন মুক্তা এই দিন ধার্য করেন। গতকাল সকাল সাড়ে নয়টার দিকে বাবু সোনার স্ত্রী স্নিগ্ধা ভৌমিক ওরফে দীপা ভৌমিক ও তার প্রেমিক কামরুল মাস্টারকে পুলিশী নিরাপত্তায় রংপুরের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।
পরে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরিফা ইয়াসমিন মুক্তা আদালতে দাখিলকৃত নথিপত্র অধিকতর পর্যবেক্ষণের জন্য আগামী ২৬ সেপ্টেম্বর পরবর্তী শুনানির দিন ধার্য করেন।
এর আগে গত ১৩ সেপ্টেম্বর রংপুরের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের ৫০০ পৃষ্ঠার অভিযোগপত্র দাখিল করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ