Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোলায় ট্রলার ডুবি উদ্ধার ১৩ জেলে

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৬ এএম

প্রবল স্রোতের তোড়ে ভোলার চরফ্যাশনের বঙ্গোপসাগরের মোহনায় মাছ ধরার দু’টি ট্রলার ডুবে গেছে। এসময় ট্রলার দু’টিতে ১৩ জেলে ছিলেন। পরে অন্য ট্রলারের জেলেরা তাদের উদ্ধার করেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। গতকাল সকালে চরফ্যাশনের উপজেলার ঢালচর সংলগ্ন বঙ্গোপসাগরের মোহনার রাক্ষুসিয়া পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।
ঢালচরের মৎস্য আড়ৎদার শাহে আলম জানান, গত কয়েকদিন ধরে সাগরে ঝাঁকে ঝাঁকে ইলিশ ধরা পড়ছে। বুধবার রাতে ঢালচরের জেলেরা সাগরের মোহনায় ইলিশ শিকারে যান। সকালে প্রচণ্ড ঢেউয়ের তোড়ে ঢালচরের বাশার মাঝির ও রবিউল আলম মাঝির দু’টি ট্রলার ডুবে যায়। এসময় বাশারের ট্রলারে ছয় জেলে এবং রবিউলের ট্রলারে সাত জেলে ছিলেন। পরে বিভিন্ন ট্রলারের জেলেরা তাদের উদ্ধার করেন বলে খবর পাওয়া গেছে। ভোলা কোস্টগার্ড দক্ষিণ জোনের অপারেশন অফিসার লেফটেন্যান্ট নুরুজ্জামান শেখ জানান, ট্রলার ডুবির খবর পেয়ে কোস্টর্গাডের একটি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রলার ডুবি

১৪ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ