Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুষ্ঠু নির্বাচনের জন্য সবকিছু করব -বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৬ এএম

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, আমরা একটি উদ্দেশের জন্য এ দল গঠন করেছিলাম। পাঁচশ বছর আওয়ামী লীগের রাজনীতি করলেও টাঙ্গাইলের মানুষ আওয়ামী লীগের মালিক হতে পারবে না। তিনি বলেন, আমরা আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করবো। সেই নির্বাচন ২০১৪ সালের মত হবে না। আমরা যে নির্বাচনে অংশ গ্রহণ করবো সে নির্বাচনে চুরি-জালিয়াতি করতে দেবো না।
তিনি আরো বলেন, আমি এই ২০ থেকে ২৫ দিনের জন্য এ সরকারের পতন চাই না। আমরা বলেছি সরকারের পতনের জন্য আন্দোলন করতে পারবো না, আন্দোলন করবো না। তবে সুষ্ঠু, সুন্দর, নিরপেক্ষ, অবাধ নির্বাচনের জন্য যা কিছু করা দরকার তা আমরা করবো।
টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইল ক্লাব মিলনায়তনে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, জীবন শুরু করেছিলাম জনগনের জন্য। যতদিন বেঁচে থাকবো জনগণের জন্য কাজ করে যাবো।
কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি এডভোকেট রফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কৃষক শ্রমিক জনতা লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা বীর প্রতিক, বঙ্গবীরের সহধর্মীনি নাছরিন কাদের সিদ্দিকসহ টাঙ্গাইল জেলার সকল পর্যায়ের নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ