Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় সোহানের সেঞ্চুরি

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৬ এএম

বিপজ্জনক আউটফিল্ডের জন্য এইচপির দুই দলের ম্যাচে প্রথম দিন খেলা হয়েছিল ৫২ ওভার। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে বৃষ্টির জন্য দ্বিতীয় দিনে খেলা হলো ২৬ ওভার। তবে এর মধ্যেই আলো ছড়িয়েছেন নুরুল হাসান সোহান, দিন শেষে ১৩৮ বলে অপরাজিত আছেন ১০১ রান করে। বিসিবি সবুজ দিন শেষে ৭৮ ওভারে ৯ উইকেট হারিয়ে করেছে ২৮৯ রান।

আগের দিন নুরুল হাসান অপরাজিত ছিলেন ২৮ রান করে। গতকাল সকালে মেহেদী হাসানকে নিয়ে যোগ করেন আরও ২৪ রান। মেহেদী ৩১ রান করে আউট হয়ে গেলেও অষ্টম উইকেটে তাইজুলকে নিয়ে নুরুল যোগ করেন আরও ৫২ রান। এর মধ্যে তাইজুলের অবদান ১২ রান। এক পাশ থেকে নিয়মিত উইকেট পড়তে থাকলেও নুরুল শেষ পর্যন্ত তুলে নিয়েছেন সেঞ্চুরি।

আগের দিনের তিন উইকেটের পর গতকাল আরও একটি উইকেট পেয়েছেন অফ স্পিনার আল আমিন। তাইজুল ও কামরুল ইসলাম রাব্বিকে আউট করেছেন আবু জায়েদ। নুরুলের সঙ্গে দিন শেষে শূন্য রানে অপরাজিত ছিলেন খালেদ আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেঞ্চুরি

২৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ