Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপিতে জনগণের আস্থা নেই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৬ এএম

দেশের মানুষ এখন নির্বাচনমুখি এমন মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব উল আলম বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, বিএনপি এখন বিদেশীদের কাছে ধরণা দিয়ে বেড়াচ্ছে। তাদের অপকর্মের কারণেই জনগণ আজকে তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। বিএনপির কোনো কথা বা কাজের উপর জনগণের এখন কোনো আস্থা নেই ।
গতকাল দুপুরে গুলশান ইয়ুথ ক্লাবে ঢাকা মহানগর উওর আওয়ামী লীগ আয়োজিত এক বর্ধিত সভায় তিনি আরো বলেন, আমি বিএনপিকে অনুরোধ করবো জনগনের সাথে অনেক ধোকাবাজি করেছেন, মিথ্যাচার, ভাওতাবাজী করেছেন এগুলো বন্ধ করুন। আপনারা জানেন আপনাদের আন্দোলনের প্রতি জনগণের কোনো সমর্থন নেই।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা যে উন্নয়ন করেছি আমাদের যে সফলতা আছে তা জনগণের সামনে তুলে ধরতে হবে। যদি আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়ে কাজ করে তাহলে বাংলাদেশের এমন কোনো রাজনৈতিক দল বা কোনো শক্তি নেই যে আওয়ামী লীগকে আগামী নির্বাচনে পরাজিত করতে পারে। তাই আমরা ঐক্যবদ্ধ হয়ে আগামী সংসদ নির্বাচনে নৌকাকে আবারো ক্ষমতায় এনে দেশকে এগিয়ে নিয়ে যাব, এটাই হলো আমাদের প্রত্যাশা।
ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমতুল্লাহ এর সভাপত্বিতে বর্ধিত সভায় আরো উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, দপ্তর সম্পাদক এম সাইফুল্লাহ সাইফুল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ