Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

পুলিশী হামলা করে আন্দোলন ঠেকানো যাবে না : চার বাম দল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

নিরপেক্ষ তদারকি সরকারের অধিনে নির্বাচনের দাবি জানিয়েছে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ (মাহবুব) এর ভারপ্রাপ্ত আহ্বায়ক সন্তোষ গুপ্ত, বাংলাদেশের সমাজতান্ত্রিক পার্টির সাধারণ সম্পাদক সরোয়ার মোর্শেদ, গণমুক্তি ইউনিয়নের সমন্বয়ক নাসির উদ্দিন আহমেদ নাসু, কমিউনিস্ট ইউনিয়নের সংগঠক আশরাফ সারোয়ার। গতকালএক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, নিরপেক্ষ তদারকি সরকারের দাবিতে বাম গণতান্ত্রিক জোটের ইসি ঘেরাও কর্মসূচিতে পুলিশি হামলা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
৪ বামদলের নেতারা বলেন, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের গণতান্ত্রিক পরিবেশ নিশ্চিত করতে তফসিল ঘোষণার আগে সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ তদারকি সরকার গঠনের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠানসহ ১০ দফা দাবি উত্থাপন করে আজ ২০ সেপ্টেম্বর ২০১৮ নির্বাচন কমিশন ঘেরাওয়ের শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ হামলা করে। হামলা মামলা দিয়ে গণতান্ত্রিক আন্দোলন সংগ্রাম বন্ধ করা যাবে না। তারা অবিলম্বে দেশবাসীকে এই ফ্যাসিষ্ট সরকারের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।