Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

গায়ের জ্বালা থেকে এসকে সিনহা বই লিখেছেন -আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৮, ২:৫৩ পিএম | আপডেট : ৩:৪২ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০১৮

শুক্রবার সকালে আখাউড়া রেলওয়ে ষ্টেশনে সাংবাদিকদের সাথে এক প্রশ্নের জবাবে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এড. আনিসুল হক বলেছেন এস. কে সিনহার মনে দুঃখ থাকতে পারে। তিনি গায়ের জ্বালা থেকে বইয়ের পৃষ্ঠার পর পৃষ্ঠা লিখেছেন। তিনি এসকে সিনহাকে একজন দুর্নীতিবাজ প্রধান বিচারপতি বলে মন্তব্য করে আইনমন্ত্রী বলেন, আমার মনে হয় এসকে সিনহার কথায় জনগণ বিভ্রান্ত হবে না।
আইনমন্ত্রী এড. আনিসুল হক এর আগে সকাল সাড়ে ১০টায় ট্রেনযোগে ঢাকা থেকে আখাউড়া ষ্টেশনে এসে পৌঁছেন। তিনি কসবা ও আখাউড়া উপজেলা দিনব্যাপী বিভিন্ন কর্মসূচিতে অংশ নিবেন। এরমধ্যে কসবায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল ফাইনাল খেলা এবং জাতির পিতা বঙ্গবন্ধু (অনুর্ধ্ব-১৭) ফুটবল ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। ফলজ বৃক্ষ মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ মহিলাদের মাঝে সঞ্চয়ের টাকা বিতরণ করবেন। এছাড়া কসবা রেলওয়ে স্টেশনের আধুনিকরণ সংস্কার কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করবেন।
পরে বিকাল সাড়ে ৫টায় আখাউড়ায় তিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন করবেন আইনমন্ত্রী এড. আনিসুল হক।

 

 

 



 

Show all comments
  • Najma ২২ সেপ্টেম্বর, ২০১৮, ১:০৮ এএম says : 0
    Mitta dus dekie jake nirbashone patano holo tar ga na ontor bidirno hoese.sinha akjon sot bisarok .j kuno jalimer kase sototar mullo nai.a sorkar gus sara sakri dissena .soto proman are.এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ