Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫, ০৫ সফর ১৪৪০ হিজরী
শিরোনাম

চলন্ত অটোরিকশায় বিদ্যুতের তার পড়ে দগ্ধ হয়ে নিহত ৪

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৮, ৩:২৫ পিএম

কুমিল্লায় চলন্ত সিএনজিচালিত অটোরিকশায় পল্লী বিদ্যুতের ১১ হাজার ভোল্টের তার ছিঁড়ে পড়ে একই পরিবারের ৩ জনসহ ৪ জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলার নাঙ্গলকোট উপজেলার নাঙ্গলকোট- দৌলখাঁড় সড়কের বাগমারা আন্দিপুকুরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতদের মরদেহ দেখতে হাসপাতালে স্থানীয়রা ভিড় জমাচ্ছে।

এদিকে বিষয়টি তদন্তে পল্লী বিদ্যুতের পক্ষ থেকে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নাঙ্গলকোট উপজেলার শংকরপুর গ্রামের মাওলানা আবু তাহের দুপুর ১২টার দিকে তার দুই মেয়ে, এক ছেলে ও নাতীকে নিয়ে দাওয়াতে অংশগ্রহণের জন্য অটোরিকশাযোগে রওনা দেন। পথিমধ্যে নাঙ্গলকোট-দৌলখাড় সড়কের বাগমারা আন্দিপুকুরপাড় এলাকায় পৌঁছলে একটি বিদ্যুতের তার ওই সিএনজি অটোরিকশার ওপর ছিঁড়ে পড়ে। পরে মুহূর্তেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোরিকশাটিতে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলে একই পরিবারের ৩ জন ও সিএনজি চালকসহ ৪ জনের মৃত্যু হয়। এ সময় আহত হয় আরও দুইজন।

নিহতরা হলেন- নাঙ্গলকোট উপজেলার শংকরপুর গ্রামের মৃত হাবিবুল্লাহর ছেলে মাওলানা আবু তাহের (৬০), তার ছেলে মাওলানা বায়েজীদ (২৯), মেয়ে ফাহিমা আক্তার (১৬) এবং সিএনজিচালক একই গ্রামের মৃত আবদুর রহিমের ছেলে সারোয়ার (৩৫)।

এ ঘটনায় আহত হয়েছেন- আবু তাহেরের আরেক মেয়ে বিবি মরিয়ম (২০) এবং নাতী আল-আমিন।

নাঙ্গলকোট থানার এসআই মো. মিজানুর রহমান পাটোয়ারী জানান, ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এ বিষয়ে নাঙ্গলকোট পল্লী বিদ্যুতের ডিজিএম সহিদ উদ্দিন জানান, হঠাৎ করে ১১ হাজার ভোল্টের বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে এ দুর্ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্তে এজিএম মাসুদুল আলমকে আহ্বায়ক করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ