Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫, ০৬ সফর ১৪৪০ হিজরী

ফুলবাড়ীতে ৮কোটি ৪০লাখ টাকার উন্নয়ন প্রকল্পের কাজ উদ্বোধন

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৮, ৩:৫৪ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে শুক্রবার, স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের অধীনে ৮ কোটি ৪০ লাখ টাকার পৃথক পৃথক উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজার রহমান ফিজার এমপি।
সকাল ৯টায় পৌর শহরের নিমতলা মোড়ের সন্নিকটে ২ কোটি ১০ লাখ টাকা ব্যায়ে একটি বহুতল মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন ও সকাল সাড়ে ১০ টায়,উপজেলা চত্তরে বিভিন্ন এলাকায় অবস্থিত ৬কোটি ৩০ লাখ টাকা ব্যায়ে ৯টি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মান কাজের উদ্বোধন করেন। একই সাথে এই ৯টি প্রাথমিক বিদ্যালয় ভবন নির্মান কাজ উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা চত্তরে আলোচনাসভা ও সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়।
আলোচনাসভা ও সুধি সমাবেশে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি । এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আরী শাহ, সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, উপজেলা প্রকৌশলী শহিদুজ্জামান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোছাঃ হাসিনা ভূঁইয়া ও প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি সৈয়দ আবুল হাছান আজাদ।
আলোচনাসভা শেষে উপজেলা প্রকৌশলীর অধীনে কর্মরত ৭টি ইউনিয়নের ৭০ জন মহিলা শ্রমিককে ৭৪ হাজার টাকা করে মোট ৫১লাখ ৮০ হাজার টাকার চেক বিতরন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ