Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫, ০৫ সফর ১৪৪০ হিজরী

বঙ্গোপসাগরে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ৩৩ জেলের সন্ধান পাওয়া যায়নি

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৮, ৪:০৩ পিএম

পটুয়াখালীর কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে ৫দিন আগে মহিপুর -আলীপুর মৎস ব্যবসায়ী সমবায় সমিতির অন্যান্য ট্রলারের সাথে এফবি দেলোয়র,এফবি হাবিব খলীফা,এফবি বিসমিল্লাহ ও এফবি নূরভানু ৭০ জন জেলে ওমাঝি নিয়ে মহিপুর-আলীপুর ঘাট ত্যাগ করে।গত দুই দিন থেকে দূর্যোগপূর্ন আবহাওয়া বিরাজ করায় অন্যান্য ট্রলার গুলি নিরাপদ আশ্রয় কিনারে ফিরে আসলেও গতকাল সন্ধ্যা থেকে আজ সকাল পর্যন্ত ও ৪টি ট্রলারের ৭০ জেলে ওমাঝির কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না।
আজ দুপূর ২ টার দিকে মহিপুর -আলীপুর মৎসব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি ওইউপি চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা জানান,আজ সকাল ১০ টার দিকে তাকে মোবাইল ফোনে এফবি বিসমিল্লাহ ও এফবি নূরভানু ট্রলারের জেলেরা জানিয়েছেন গতকাল দূর্যোগপূর্ন আবহাওয়ায় ঝড়ের কবলে পরে বঙ্গোপসাগরের পশ্চিম সীমান্তে তাদের ট্রলার দুটি যান্ত্রিক ত্রুটির কারনে সুন্দরবনের ভেদাখালী পয়েন্ট দিয়ে মংলার কাছাকাছি আশ্রয় নিয়েছে। ঐ ট্রলার দুটিতে ৩৭ জন জেলে রয়েছেন।এ দিকে নিখোজ অপর দুটি ট্রলার এফবি দেলোয়ার ও এফবি হাবিব খলীফা ট্রলারের নিখোজ ৩৩ জন জেলে ও মাঝির সন্ধান এ রিপোর্ট লেখা পর্যন্ত পাওয়া যায়নি বলে জানিয়েছেন মহিপুর -আলীপুর মৎসব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি ওইউপি চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ