Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫, ০৭ সফর ১৪৪০ হিজরী

বিএনপি বিদেশীদের কাছে ধরনা দিচ্ছে -ত্রাণ মন্ত্রী

মতলব উত্তর (চাঁদপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৮, ৭:৩১ পিএম

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন, বিএনপি জনগন থেকে বিচ্ছিন্ন। মাঠে আন্দোলন করার ক্ষমতাও তাদের নেই। ক্ষমতায় আসতে পারবে না বুঝে তাদের মাথা খারাপ হয়ে গেছে। তাই বিএনপি নানা কথা বলছে। তারা এখন বিদেশীদের কাছে ধরনা দিচ্ছে। বিদেশীদের কাছে ধরনা দিয়ে কোন লাভ হবে না। অতীতের কার্যকলাপের জন্য জনগনের কাছে ক্ষমা চেয়ে ভোট প্রার্থনা করুন।
গতকাল শুক্রবার বিকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর নিজ বাসভবন প্রাঙ্গনে অসহায় পরিবার ও ক্ষতিগ্রস্থ প্রতিষ্ঠানের মাঝে ঢেউ টিন ও নগদ বিতরণকালে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান ভান্ডারে খাদ্যের কোন অভাব নেই। আপনাদের যা প্রয়োজন তাই দেয়া হবে। ত্রান ও অসহায়দের মধ্যে বরাদ্ধ কৃত কোন সামগ্রী নিয়ে যেন স্বজন প্রীতি না হয়। ত্রান বিতরণের তদারকীর দায়িত্বে থাকবেন তারা ঠিকমত বন্টন করবেন। তাহলে কোন মানুষ কষ্টে থাকবে না।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার সভাপতিত্বে চাঁদপুর জেলা পরিষদের সদস্য ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক মিনহাজ উদ্দিন খানের পরিচালনায় বিতরণী আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব দক্ষিন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব দক্ষিন উপজেলা নির্বাহী অফিসার শাহিদুল ইসলাম, মতলব দক্ষিন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বি এইচ কবির আহমেদ , উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেলাল মজুমদার প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন ত্রান মন্ত্রীর সহধর্মিনী পারভীন চৌধুরী, উপজেলা ইউপি চেয়ারম্যান কল্যান সমিতির সভাপতি শামসুল হক চৌধুরী বাবুল, আওয়ামীলীগ নেতা বোরহান চৌধুরী, মতলব দক্ষিন উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদ আছমা আক্তার আখি, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী শরীফ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক তানজিদ সরকার রিয়াদসহ অন্যান্য নেতৃবৃন্দ।
উপজেলা প্রশাসনের আয়োজনে, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের বরাদ্দকৃত ঢেউটিন ও নগদ টাকার মতলব উত্তর ও মতলব দক্ষিন উপজেলার ৯১ টি পরিবার ও ৭ টি প্রতিষ্ঠানকে ২২০ বান্ডেল ঢেউটিন ও প্রতি বান্ডেলের সাথে ৩ হাজার টাকা প্রদান করা হয়।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ