Inqilab Logo

ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫, ১১ সফর ১৪৪০ হিজরী

রামগড়ে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

রামগড়(খাগড়াছড়ি)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৮, ৮:৪১ পিএম

জেলার রামগড় উপজেলার পাতাছড়া ইউনিয়নের কলাবাড়ি এলাকা থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।
জানা গেছে, রামগড়-জালিয়াপাড়া সড়কের পাশের পানির ড্রেন নির্মানকারী কয়েকজন শ্রমিক শুক্রবার জুমার নামাজ শেষে রাস্তার পাশে বসে দুপুরের খাবার খায় এবং তাদের মধ্যে মোঃ আব্দুল কুদ্দুসের ছেলে মোঃ শফিকুল ইসলাম (২৩) খাবার শেষে প্রকৃতিক ডাকে একটু দূরে জঙ্গলে পাহাড়ী টিলার ধারে যাওয়ারপর অদ্ভুদ একটা গন্ধ পান এবং মাছির ভনভন আওয়াজ শুনে কৌতুহলবশত সামনে এগিয়ে গিয়ে লাশটি দেখতে পান।
পরে সহকর্মীদের সহায়তায় পুলিশকে জানালে প্রথমে তাৎক্ষনিক নাকাপা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মহিউদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল গিয়ে লাশ সনাক্ত করে এবং পরে রামগড় থানার অফিসার ইনচার্জ তারেক মোঃ আব্দুল হান্নানের নেতৃত্বে পুলিশের আরেকটি দল, ৪৩ বিজিবির ও সিন্দুকছড়ির জোনের সেনা সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
(ওসি) তারেক মোঃ আব্দুল হান্নান এ প্রতিনিধিকে জানান, উদ্ধারকৃত লাশটির মুখমন্ডল প্রায় ৬০% গলে যাওয়ায় প্রাথমিক ভাবে লাশের সুরতহাল করা সম্ভব হয়নি। এছাড়া লাশটি মুসলিম নাকি উপজাতীয় তাও বলা যাচ্ছেনা, ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।
ঘটনার পরপরই রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মোঃ ফরহাদসহ জনপ্রতিনিধিগন ঘটনাস্থল পরিদর্শন করেন।
তবে লাশের অবস্থান দেখে ধারনা করা হচ্ছে অন্যকোন স্থান থেকে মেরে লাশটিকে এখানে ফেলে যাওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ