Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫, ০৭ সফর ১৪৪০ হিজরী

লাল পতাকার সিগন্যালের পরও চাপা দিল বাস, নিহত ২

সিলেট অফিস | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৮, ২:৫৭ পিএম

সিলেটের ওসমানীনগরে লাল পতাকার সিগন্যালের পরও বাসচাপায় দুই পল্লী বিদ্যুতের শ্রমিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও তিনজন।
শনিবার সকাল সোয়া ১০টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার গজিয়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল হাই ও রাসেল গাইবান্দা জেলার শাহঘাটা উপজেলার চন্তশাইন গ্রামের বাসিন্দা। তারা পল্লী বিদ্যুতের শ্রমিক ছিলেন।
পল্লী বিদ্যুৎ অফিস সূত্রে জানা যায়, সকাল সোয়া ১০টার দিকে পল্লী বিদ্যুতের ঠিকাদার মনজুরের কয়েকজন শ্রমিক গজিয়া এলাকায় ৩৩ কেভি বিদ্যুতের লাইনের খুঁটি তোলে। সড়ক পারাপারের সময় সিলেট থেকে ছেড়ে আসা শেরপুরগামী দ্রুতগতির একটি লোকাল বাস (সিলেট-জ-১১-০৩৪৪) ওই খুঁটিভর্তিভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত এবং আহত হন আরও তিনজন।
পল্লী বিদ্যুৎ সমিতি সিলেট-১ জোনাল অফিসের ডিজিএম প্রকৌশলী জহিরুল ইসলাম বলেন, সড়ক পারাপারের সময় বাসকে লাল পতাকা দিয়ে সিগনাল দেয়ার পরও বাসচালক সিগন্যাল অমান্য করে শ্রমিকদের চাপা দেয়।

ওসমানীনগর থানার এসআই মুমিনুল ইসলাম বলেন, হতাহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি আটক করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ