Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ৪ কার্তিক ১৪২৫, ০৮ সফর ১৪৪০ হিজরী

দেশের মানুষ ভোটাধিকার থেকে বঞ্চিত -সমাবেশে ড. কামাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৮, ৩:৫৬ পিএম | আপডেট : ১২:১১ এএম, ২৩ সেপ্টেম্বর, ২০১৮
জাতীয় ঐক্য প্রক্রিয়ার নাগরিক সমাবেশ শুরু হয়েছে। শনিবার বিকাল তিনটায় গুলিস্তানের মহানগর নাট্যমঞ্চে এই সমাবেশ শুরু হয়।
 
অনুষ্ঠান শুরুতে বক্তব্য রাখেন জাতীয় ঐক্যের আহবায়ক ড. কামাল হোসেন বলেন, ‘দেশের মানুষ ভোটাধিকার থেকে বঞ্চিত। আজ তার পুনরুদ্ধারে আমরা সমবেত হয়েছি।  একাত্তর সালে ‍মুক্তিযুদ্ধের ঐক্যবদ্ধ হয়ে জনগন ছিনিয়ে এনেছিলো।’
 
তিনি বলেন, ‘আজো জাতীয় ঐক্যের ভিত্তিও হচ্ছে কার্য্কর গণতন্ত্র প্রতিষ্ঠা, রাষ্ট্রের আর্থিক শৃঙ্খলা নিশ্চিত করে জনগনের মত প্রকাশের স্বাধীনতা নিশ্চিত করা সম্ভব। আমি আশা করি মঞ্চে উপবিষ্ট জাতীয় নেতৃবৃন্দ জনগনকে উজ্জীবিত করে বৃহত্তর জাতীয় ঐক্য ও গণজাগরণ সৃষ্টি লক্ষ্যে জনগনকে অনুপ্রাণিত করে তাদের মূল্যবান বক্তব্য রাখবেন।’
 
মঞ্চে আরো উপস্থিত আছেন, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা বারিস্টার মইনুল হোসেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটি সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, আবদুল মঈন খান, বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ, জমিয়তে উলামায়ে ইসলামের মহাসচিব মাওলানা নুর হোসেইন কাশেমী, ডাকসুর সাবেক ভিপি সুলতান মো. মনসুর, জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ