Inqilab Logo

ঢাকা, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০ হিজরী।

ইসলামী শাসন না থাকায় অশান্তি বেড়েই চলছে -পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৮, ৫:২৫ পিএম
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দেশের জনগণ এক শ্বাসরুদ্ধকর অবস্থায় দিন কাটাচ্ছে। সাধারণ মানুষের মাঝে বিরাজ করছে এক অজানা আতঙ্ক। আগামী দিনের রাজনৈতিক অনিশ্চয়তা এবং প্রধান দুটি রাজনৈতিক জোটের যুদ্ধাংদেহি মনোভাব দেশের সর্বত্র এক ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করেছে। আর এসবই হচ্ছে ইসলামী অনুশাসন না মানার কারণে। ইসলামের স্বার্থকে জলাঞ্জলি দিয়ে জোট ও মহাজাটের রাজনীতিতে ইসলাম ও মানবতার কোন কল্যাণ নেই। এ পরিস্থিতি থেকে মুক্তি পেতে সকলকে ইসলামে ফিরে আসতে হবে। পীর সাহেব চরমোনাই বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রত্যাখাত ইভিএম ব্যবহারের চিন্তা বাদ দিতে হবে। 
আজ বিকেলে বাংলাদেশ মুজাহিদ কমিটি বংশাল থানা শাখা ও এলাকাবাসীর যৌথ উদ্যোগে রাজধানীর পুরান ঢাকার বাংলাদেশ মাঠে অনুষ্ঠিত বিশাল ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ঢাকা-৭ আসনে হাতপাখার প্রার্থী আলহাজ্ব আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ পীর সাহেব খুলনা, জজকোর্ট মসজিদের খতীব মাওলানা আনোয়ার হোসাইন জেহাদী, তাঁতী বাজার মাদরাসা প্রিন্সিপাল মুফতী বদরুল হুদা, মুফতী সাইফুল ইসলাম, মুফতী কামাল উদ্দিন, মুফতী আজহারুল ইসলাম আজমী ও কাউন্সিলর হাজী আবদুল আউয়াল প্রমুখ। সম্মেলনে ঢাকা-৭ আসনের প্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান ও ঢাকা- ৮ আসনের মুক্তিযোদ্ধা আবুল কাশেমকে জনতার সামনে পরিচয় করিয়ে দিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাতপাখায় ভোট দিয়ে ইসলামী হুকুমত প্রতিষ্ঠায় সকলকে এগিয়ে আসার আহŸান জানান পীর সাহেব চরমোনাই।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী শাসন
আরও পড়ুন