Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

আনোয়ারায় বাস-ট্রাকের সংঘর্ষে একজন নিহত ও আহত ১৩

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৮, ৭:০০ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাস উল্টে গিয়ে একজন বাসযাত্রী নিহত ও ১৩ জন আহত হয়েছে। উপজেলার চাতরী চৌমুহনী বাজারের দক্ষিণ পাশে শনিবার বিকেল সোয়া পাঁচটায় এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই পালিয়ে গেছেন বাস ও ট্রাকের চালকেরা।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শনিবার বিকেল সোয়া পাঁচটায় উপজেলার চাতরী চৌমুহনী বাজারের দক্ষিণ পাশে বাঁশখালী থেকে চট্টগ্রাম শহরের দিকে যাওয়া একটি যাত্রীবাহী বাসের (চট্টমেট্রো-জ-১১-০২৪৭) সাথে বিপরীত দিক থেকে আসা চালবাহী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে বাসটি খাদে পড়ে গেলে ঘটনাস্থলে অজ্ঞাতনামা এক ব্যক্তি (২৮) নিহত ও ১৩ জন আহত হয়েছেন। আহতরা হলেন, লায়লা বেগম (৪৮), লাকী আখতার (১৮), আবদুল মান্নান (৪০), তাসমিয়া (৪), মোকারম নূরীকে (২৫), রেনুয়ারা (৪০), জাকারিয়া (৩৫), দেলোয়ার হোসেন (৩৫), মো. হোসেন (৩৭), মো. ইসমাইল (১৯), মো. মোরশেদ (১৯), জাহানারা খাতুন (৫৫), আবদু শুক্কুর (২৫)। তাঁদের মধ্যে প্রথম পাঁচজনকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
আহত মোকারম নূরী বলেন, চোখের পলকেই ঘটনাটি ঘটে গেলো আর একজন মারা গেলো।
জানতে চাইলে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. ফারজানা আখতার বলেন, ঘটনাস্থলেই অজ্ঞাতনামা একজন নিহত হয়েছেন। গুরুতর আহত পাঁচজনকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে আনোয়ারা থানার সহকারী উপপরিদর্শক (এস আই) মো. নাজমুল বলেন, বাস-ট্রাকের সংঘর্ষে একজন নিহত ও ১৩ জন আহত হয়েছেন। ট্রাক ও বাসের চালক এবং সহকারী পালিয়ে গেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।