Inqilab Logo

ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫, ১১ সফর ১৪৪০ হিজরী

বান্দরবান ও যশোর ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৮, ৮:০৩ পিএম

বান্দরবা‌নের নাইক্ষ্যংছ‌ড়ি‌তে পু‌লি‌শের সঙ্গে তথাকথিত ‘বন্দুকযু‌দ্ধে’ একজন নিহত হ‌য়ে‌ছেন। এছাড়া যশোর শহরের শংকরপুর বাবলাতলা এলাকা থেকে সন্দেহভাজন এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল শুক্রবার দিনগত মধ্যরাতে এ দু’টি পৃথক ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।
বান্দরবা‌ন : বান্দরবা‌নের নাইক্ষ্যংছ‌ড়ি‌তে পু‌লি‌শের সঙ্গে তথাকথিত ‘বন্দুকযু‌দ্ধে’ একজন নিহত হ‌য়ে‌ছেন। পুলিশের দাবি, নিহত ব্যক্তি ডাকাত দলের সদস্য।
গতকাল শুক্রবার দিনগত রাত ২টার সময় নাইক্ষ্যংছ‌ড়ি বাইশারীর ব্রিক ফিল্ড এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘ‌টে।
এসময় তার কাছ থে‌কে ১‌টি এল‌জি, ১টি একনলা বন্দুক ও ৬টি গু‌লির খোসা উদ্ধার করা হ‌য়ে‌ছে। বন্দুকযুদ্ধের সময় সুলতান ও জ্যো‌তি চাকমা না‌মে দুই পু‌লিশ সদস্য আহত হ‌য়ে‌ছেন
‌নিহত ব্যক্তির নাম আনোয়ার হোসেন প্রকাশ ওরফে বলি আনোয়ার (৪০)। তিনি কক্সবাজা‌রের রামু উপ‌জেলার ঈদগ‌ড়ের কোনাপাড়ার আবু ছৈয়দের ছে‌লে।
পু‌লিশ জানায়, রা‌তে ব্রিক ফিল্ড এলাকায় কিছু ডাকাত ডাকা‌তির প্রস্তু‌তি নিচ্ছিলো। গোপন সংবাদ পেয়ে বাইশারী তদন্ত কে‌ন্দ্রের ইনচার্জ একেএম হা‌বিবুল ইসলামের নেতৃত্বে একদল পু‌লিশ সেখা‌নে গে‌লে ডাকাতরা পু‌লিশ‌কে লক্ষ্য ক‌রে গু‌লি ছোড়ে। এসময় পু‌লিশও পাল্টা গু‌লি চালায়। প‌রে পু‌লিশ ঘটনাস্থল থে‌কে অস্ত্রসহ আনোয়ারের লাশ উদ্ধার ক‌রে।
নাইক্ষ্যংছ‌ড়ি থানার ওসি মো. আলমগীর শেখ সাংবাদিকদের জানান, ‘গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে পু‌লিশ ব্রিক‌ফিল্ড এলাকায় গে‌লে ডাকাতরা পু‌লিশকে লক্ষ্য ক‌রে গু‌লি ছোড়ে। প‌রে পু‌লিশও পাল্টা গু‌লি ছুঁড়‌লে আনোয়ার নিহত হয়। ত‌বে কতজন ডাকাত সেখা‌নে ছিল অন্ধকার থাকায় তা বোঝা যায়‌নি।’
যশোর : যশোর শহরের শংকরপুর বাবলাতলা এলাকা থেকে সন্দেহভাজন এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর নাম শহিদুল ইসলাম তপন।
যশোর কোতোয়ালী থানার ওসি অপূর্ব হাসান সাংবাদিকদের জানান, শুক্রবার রাত ৩টার দিকে শহরের শংকরপুর এলাকায় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধ হচ্ছে বলে পুলিশের কাছে খবর আসে। খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এসময় সেখানে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে পুলিশ তাঁকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
ওসি বলেন, শনিকার সকালে এলাকাবাসীর মাধ্যমে পুলিশ জানতে পেরেছে যে, নিহত ব্যক্তির নাম তপন। তিনি যশোরের রায়পাড়া এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে পাঁচ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ