Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন-একাব্বর হোসেন এমপি

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি বলেছেন, উন্নয়ন অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও নৌকায় ভোট দিন। গতকাল শনিবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর পৌর এলাকায় লৌহজং নদীর উপর প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে একটি নতুন ব্রিজ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।
এ উপলক্ষে ব্রিজ সংলগ্ন এলাকায় টাঙ্গাইল সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আমিমুল এহসানের সভাপতি আয়োজিত আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন মির্জাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সরকার হিতেশ চন্দ্র পুলক, মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস, মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক, উপজেলা আ.লীগের সহ-সভাপতি মোফাজ্জল হোসেন দুলাল, জেলা পরিষদের সদস্য সাইদুর রহমান খান বাবুল মির্জাপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান উদ্দিন আহমেদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন প্রমুখ।
৯৪.২৭৪ মিটার দীর্ঘ ব্রিজটি নির্মাণে ১৩ কোটি ৪৬ লাখ টাকা ব্যয়ে হবে। এ ছাড়া এমএম বিল্ডার্স (জেবি) নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান ব্রিজের নির্মাণ কাজের বাস্তবায়ন করবেন বলে টাঙ্গাইল সড়ক বিভাগের উপ সহকারী প্রকৌশলী এনামুল কবীর জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ