Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হেলমেট থাকলেই এসপির ফুল উপহার

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে জেলা ট্রাফিক পুলিশের ট্রাফিক ক্যাম্পইন উপলক্ষে মোটরসাইকেল চালক ও আরোহির মাথায় হেলমেট ও কাগজপত্র ঠিক দেখলেই একটি করে ফুল উপহার দিয়েছেন পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি, বিপিএম।
গতকাল সকালে ফেনীর পান্না চত্বরে এ অভিযানকালে হেলমেট পড়া মোটরসাইকেল চালক ও আরোহিদের মাঝে ফুল বিতরণ করা হয়। যাদের কাগজপত্রে গড়মিল তাদের নামে মামলা করা হয়। এ সময় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. রাকিব খাঁন, জেলা ট্রাফিক পুলিশের টিআই আবুল হোসেন, ট্রাফিক সার্জেন্ট মো. শাহ নেওয়াজ, মো. আরাফাত হোসেন, টিএসআই আব্দুর রাজ্জাক, রাজবাড়ী বিআরটিএ’র ইন্সপেক্টর এ কে আজাদসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।
ট্রাফিক পুলিশের সার্জেন্ট শাহ নেওয়াজ ও আরাফাত জানান, সকাল থেকে এ ব্যতিক্রমী অভিযানে এ পর্যন্ত ২৫ কয়েকটি যাহনবাহনকে মামলা দেয়া হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে। রাজবাড়ী জেলা ট্রাফিক পুলিশের টিআই আবুল হোসেন জানান, রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলির নির্দেশক্রমে আমরা শহরে অভিযান পরিচালনা করে বিভিন্ন যানবাহনে কাগজপত্র যাচাই করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসপি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ