Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এফবিসিসিআইয়ের প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর সফরসঙ্গী

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

জাতিসংঘের ৭৩তম সাধারণ অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে গত শুক্রবার যুক্তরাষ্ট্রের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) একটি প্রতিনিধি দল। সংগঠনটির সভাপতি সফিউল ইসলাম মহিউদ্দিন এ উচ্চপর্যায়ের বাণিজ্য প্রতিনিধি দলের নেতৃত্ব দিচ্ছেন।
যুক্তরাষ্ট্রে অবস্থানকালে এফবিসিসিআই নেতারা জাতিসংঘের সাধারণ অধিবেশন ও অন্যান্য অধিবেশনে প্রধানমন্ত্রীর সঙ্গে অংশগ্রহণ করবেন। আজ রোববার তারা এনআরবি ওয়ার্ল্ডওয়াইডের আয়োজনে ‘বাংলাদেশের প্রধানমন্ত্রীর সম্মানে আয়োজিত নাগরিক সংবর্ধনায়’ অংশ নেবেন। একই দিন তারা একই প্রতিষ্ঠান আয়োজিত ‘বাংলাদেশে বিনিয়োগের সুবিধাসমূহ’ শীর্ষক সেমিনারেও যোগ দেবেন। পরের দিন সোমবার ইউএস চেম্বার অব কমার্সের আয়োজনে একটি গোলটেবিলে বৈঠকে যোগ দেবেন তারা। এছাড়া ইউএস-বাংলাদেশ গ্লোবাল চেম্বার অব কমার্সের (ইউএসবিজিসিসি) আয়োজনে অনুষ্ঠেয় ইউএস-বাংলাদেশ বিজনেস সামিটেও উপস্থিত থাকবেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এফবিসিসিআই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ