Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিজিটাল আইনের কালো ধারা বগুড়ায় জেইউবি’র অবস্থান কর্মসূচি

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

গণতন্ত্র, গণমাধ্যম ও মত প্রকাশের স্বাধীনতা বিরোধী ডিজিটাল নিরাপত্তা আইনের কালো ধারাগুলো বাতিলের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সাংবাদিক ইউনিয়ন বগুড়ার উদ্যোগে গতকাল বেলা ১১টায় বগুড়া প্রেসক্লাব চত্বরে বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালিত হয়।
সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মীর্জা সেলিম রেজার সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী কমিটির সদস্য সৈয়দ ফজলে রাব্বি ডলার, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সাবেক সভাপতি মতিউল ইসলাম সাদি, সহ-সভাপতি মো. আব্দুস সাত্তার, কোষাধ্যক্ষ আব্দুল ওয়াদুদ, দপ্তর সম্পাদক সুমন সরদার, নির্বাহী সদস্য এস এম আবু সাঈদ, সিনিয়র সদস্য আবুল কালাম আজাদ, রাহাত রিটু, আতিকুর রহমান সোহাগ, ইনসান আলী, আব্দুর রহিম, ফেরদৌসুর রহমান, হাবিবুর রহমান আকন্দ, সানাউল হক শুভ, শামীম আহম্মেদ প্রমুখ। বক্তারা বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের নামে সাংবাদিকদের মত প্রকাশের স্বাধীনতাকে বন্ধ করে দেওয়া হচ্ছে। সাংবাদিকরা অপরাধীদের বিরুদ্ধ স্বাধীনভাবে আর লিখতে পারবে না। প্রকান্তরে অপরাধীদেরকে প্রশ্রয় দেওয়ার জন্য এই কালো আইন পাস করা হয়েছে। বক্তারা অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইনের নামে এই কালো আইন বাতিল সহ মহামান্য রাষ্ট্রপতির হস্তক্ষেপ কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিজিটাল নিরাপত্তা আইন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ