Inqilab Logo

ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫, ১১ সফর ১৪৪০ হিজরী

গাইবান্ধায় গ্যাস সংযোগ দেয়ার দাবি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

গুড়া থেকে গাইবান্ধার দুরত্ব মাত্র ১১কিলোমিটার। সেই গাইবান্ধা জেলায় গ্যাস সংযোগ দেয়ার দাবিতে মানববন্ধন করেছে ‘ভালোবাসি গাইবান্ধা’ নামে একটি সংগঠন। গতকাল শনিবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে সংগঠনটি। মানববন্ধনে বক্তারা বলেন, পার্শ্ববর্তী জেলা বগুড়ায় গ্যাস সংযোগ থাকলেও নেই গাইবান্ধায়। স¤প্রতি সরকার উত্তরবঙ্গে গ্যাস সংযোগ দিলে গাইবান্ধা জেলাকেও এর অন্তর্ভুক্ত করতে হবে।
মানববন্ধনে জাতীয় সংসদের সংরক্ষিত আসনের এমপি অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি বলেন, আমরা রান্নার জন্য গ্যাস সংযোগ চাই না। আমরা চাই শিল্প প্রতিষ্ঠা করতে। গাইবান্ধায় শিল্পপ্রতিষ্ঠান প্রতিষ্ঠা হলে লাখ লাখ মানুষের কর্মসংস্থান সৃষ্টি হবে। কমবে দারিদ্রতা। তিনি বলেন, উত্তরের শিল্প ও বাণিজ্যের অপার সম্ভবনা থাকা সত্তে¡ও গ্যাস সংযোগের অভাবে নতুন উদ্যোক্তা সৃষ্টি হচ্ছে না।
মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ভালোবাসি গাইবান্ধার সভাপতি গোলাম আশিক যাদু, সাধারণ সম্পাদক আবুল হোসেন, সহ-সভাপতি খন্দকার আব্দুল্লাহিল কাফি, সাবেক সভাপতি মোকছুদার রহমান মাকসুদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ