Inqilab Logo

ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫, ১১ সফর ১৪৪০ হিজরী

রাজধানীতে পৃথক ঘটনায় ৬ জনের অস্বাভাবিক মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় ৬ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- রামপুরায় সানজিদা রশিদ মীম, জুরাইনে মেহেদী হাসান বাবু (২৪), গেন্ডারিয়ায় নাসির মিয়া (৪৫), শ্যামপুরে প্রসেনজিৎ (২৩), নজরুল হাওলাদার (৩৮) ও আবুল বাশার (৩৭)। গত শুক্রবার ও গতকাল এ ঘটনাগুলো ঘটে। ময়নাতদন্তের জন্য মৃতদের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ। মৃত মীমের মা সীমা আক্তার জানান, তারা পশ্চিম রামপুরা উলন রোড এলাকার একটি বাসায় পরিবারসহ ভাড়া থাকেন। তার মেয়ে রামপুরা জাতীয় মহিলা মাদ্রাসায় হিফজ পড়তো এবং মাদ্রাসার বোর্ডিংয়ে থাকতো। গতকাল সকালে মাদ্রাসার ছাদের রাথরুমে মিমের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।
হাতিরঝিল থানা ওসি আবু মো. ফজলুল করিম জানান, মাদ্রাসার এক শিক্ষিকাকে জিজ্ঞাসাবাদ করতে থানায় আনা হয়েছে।
মৃত বাবুর ভাই রোকনুজ্জামান জানান, গতকাল দুপুরে জুরাইন রজ্জব আলী রোডে তাদের নিজেদের বাসায় বিদ্যুৎস্পৃষ্টে বাবুর মৃত্যু হয়। বাবু ঢাকা কলেজে হিসাব বিজ্ঞান বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্র ছিলেন।
মৃত নাসিরের স্ত্রী রুমকি আক্তার জানান, ব্যবসায়ীক কারণে অনেক টাকা ঋণ থাকায় হতাসাগ্রস্ত হয়ে শুক্রবার বিকেলে গেন্ডারিয়ার করাতিটোলার বাসায় গলায় ফাঁস দিয়ে তার স্বামী আত্মহত্যা করেন।
মৃত প্রসেনজিতের সহকর্মী অরবিন্দ্র মন্ডল জানান, গতকাল বিকেলে শ্যামপুর বালুর মাঠ এলাকায় ‘এসএনবি উঠ এন্ড আইরন ওয়ার্কশপ’ কারখানায় কাজ করার সময় মেশিন থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রসেনজিতের মৃত্যু হয়।
এদিকে, শুক্রবার সন্ধ্যায় শ্যামপুর বড়ইতলা এলাকায় একটি নির্মানাধীন ভবনের নিচে কাজ করার সময় ক্রেন ছিড়ে ভারি মালামাল মাথার উপর পড়ে নজরুল ও আবুল বাশার নামে দুই দিন মজুরের মৃত্যু হয়েছে। তাদের সহকর্মী মো. সবুজ জানান, বরগুনা জেলার আমতলী উপজেলার লতিফ হাওলাদারের ছেলে নজরুল। আর আবুল বাশারের বাড়ি পাবনা জেলায়। তারা দুজনই বড়ইতলা এলাকায় থাকতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ