Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

টেকনাফে ১ কোটি ২৩ লক্ষ টাকার ইয়াবা ও চোরাইপণ্য উদ্ধার

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ৯:১৪ এএম

টেকনাফের জাদীমুরা ওমরখাল নামক স্থানে বিজিবি নৌকা ভর্তি ইয়াবাসহ বিপুল পরিমান বিভিন্ন চোরাইপণ্য উদ্ধার করেছে বলে জানা গেছে। ২২ সেপ্টেম্বর ভোররাতে অভিযানে বিজিবি সদস্যরা এগুলো আটক করে।

সেই সাথে ওই কাঠের নৌকাটিও জব্দ করা হয়েছে। ইয়াবাসহ উদ্ধারকৃত চোরাইপণ্যের মুল্য ১ কোটি ২৩ লক্ষ ৮০ হাজার ৮০০ টাকা বলে জানাগেছে।

তবে অন্ধকারের সুযোগে চোরাচালানীরা পালিয়ে যেতে সক্ষম হলেও এর সাথে জড়িত কেউ গ্রেপ্তার না হওয়ায় নানা ধরনের প্রশ্ন দেখা দিয়েছে।

টেকনাফ-২ বিজিবি’র পরিচালক অধিনায়ক লে. কর্নেল মোঃ আছাদুদ-জামান চৌধুরী জানান, বিজিবি সদস্যের আটক ওই নৌকায়
তল্লাশী চালিয়ে ১০ হাজার টাকা মূল্যমানের ১টি কাঠের নৌকা, ৯০ লক্ষ টাকা মূল্যমানের ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ৫ লক্ষ টাকা মূল্যমানের ১০০ কেজি কারেন্ট জাল, ৪০ হাজার টাকা মূল্যমানের ৮০ কেজি সুপারী, ৩০ হাজার টাকা মূল্যমানের ৩ হাজার পিছ ষ্টীলের ছোট চামুচ, ৬ হাজার টাকা মূল্যমানের ৬০টি ছোট ওড়না, ৫০ হাজার টাকা মূল্যমানের ১০০ জোড়া স্যান্ডেল, ১০ হাজার ৮০০ টাকা মূল্যমানের ২১৬ পিস স্কার্ট (নীচের পার্ট), ২৮ হাজার টাকা মূল্যমানের ১৪০ পিছ স্কার্ট (উপরের পার্ট) এবং ২৭ লক্ষ ৬ হাজার টাকা মূল্যমানের ১৩ হাজার ৫৩০ প্যাকেট সিগারেট পাওয়া যায়।

এর সর্বমোট মুল্য ১ কোটি ২৩ লক্ষ ৮০ হাজার ৮০০ টাকা হতে পারে বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ