Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ৪ কার্তিক ১৪২৫, ০৮ সফর ১৪৪০ হিজরী

২৪ ঘণ্টা পর লালমনিরহাট-ঢাকা রেল যোগাযোগ সচল

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ৩:১৪ পিএম

২৪ ঘণ্টা পর লালমনিরহাটের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ সচল হয়েছে। বগুড়ার সোনাতলা এলাকার দেবে যাওয়া ব্রিজটি মেরামত করার পর এ রুটে রেল যোগাযোগ সচল হয়।

রোববার (২৩ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় এতথ্য নিশ্চিত করেছেন লালমনিরহাট বিভাগীয় রেলওয়ের অতিরিক্ত পরিবহন কর্মকর্তা সাজ্জাত হোসেন।

এর আগে শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে এ রেল রুটের বগুড়া সোনাতলা ৩৫/এফ নম্বর ব্রিজের একাংশ দেবে গেলে রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

লালমনিরহাট বিভাগীয় রেলওয়ের অতিরিক্ত পরিবহন কর্মকর্তা সাজ্জাত হোসেন বাংলানিউজকে জানান, লালমনিরহাট-ঢাকা রুটের বগুড়ার সোনাতলা এলাকায় শনিবার দুপুরে ২৫/এফ নম্বর ব্রিজ বন্যার পানির কারণে দেবে যায়। ফলে এ রুটে যোগাযোগ বন্ধ হয়ে যায়। রেলওয়ে প্রকৌশল বিভাগ শনিবার বিকেলে ব্রিজ মেরামত কাজ শুরু করলে রোববার দুপুর দেড়টায় যোগাযোগ সচল হয়।

বগুড়ার সোনাতলা স্টেশনে অপেক্ষায় থাকা দোলন চাঁপা এক্সপ্রেস ট্রেনটি দুপুর ২টায় মেরামত করা ব্রিজ অতিক্রম করেছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ