Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

রামগড়ে শীর্ষ মাদক ব্যবসায়ী ইয়াবাসহ আটক

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ৪:৪২ পিএম

রামগড় থানার তালিকাভুক্ত শীর্ষ চোর, হত্যা, মাদক ব্যবসায়ী মাইন উদ্দিন (২৩) কে ইয়াবা ট্যাবলেটসহ এলাকাবাসীর সহযোগিতায় আটক করেছে পুলিশ।
রবিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় নিজ এলাকায় ইয়াবা বেঁচাকেনার সময় সচেতন এলাকারবাসী গনধুলায় দিয়ে মাদক ব্যবসায়ী মাইন উদ্দিন (২৩) কে ধরে পুলিশকে খবর দেয়। এসময় খবর পেয়ে রামগড় থানার এসআই আশরাফ ও এসআই জাহাঙ্গীর এর নেতৃত্বে শশ্মানটিলা এলাকার সফিকের ছেলে মাইন উদ্দিন (২৩) কে দেহ তল্লাসী করে ১০০পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। সরেজমিনে খবর নিয়ে শুনা যায়- মাদক বেচা-কেনার বিরুদ্ধে ঐ এলাকার সামছুর ছেলে আলমগীর(৪০) প্রায় সময় সঠিক পথে আসার পরার্মশ দিয়ে আসছিল। তাতে মাইন উদ্দিন (মাদক ব্যবসায়ী) ক্ষিপ্ত হয়ে আলমগীরকে মারধরসহ মাথা ফাটিয়েদিয়ে পালিয়ে যায়। আহত অবস্থায় আলমগীর রামগড় হাসপাতালে চিকিৎসা নেয়ার পর অবস্থা আশংখা জনক দেখে ডাক্তার রোগীকে চট্রগ্রাম মেডিক্যাল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়।
রামগড় থানার অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আব্দুল হান্নান এ প্রতিনিধিকে জানান, আটককৃত যুবক রামগড় থানার তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন সময়ের চোরি, মাদক, হত্যার ৭টি মামলা রয়েছে। উক্ত ঘটনায় রামগড় থানা একটি মামলা দায়ের করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক

১৪ জানুয়ারি, ২০১৯
১৬ নভেম্বর, ২০১৬
৮ অক্টোবর, ২০১৬
২৪ সেপ্টেম্বর, ২০১৬
২২ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ