Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫, ০৭ সফর ১৪৪০ হিজরী

সরিষাবাড়ীতে মোটর সাইকেলের চাপায় ৭০ বছরের বৃদ্ধের মৃত্যু, আটক ৪

ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি

সরিষাবাড়ী(জামালপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ৭:৪৬ পিএম

সরিষাবাড়ীতে মোটর সাইকেলের চাপায় ৭০ বছর বয়স্ক এক বৃদ্ধার মৃত্যু হয়। আর এ ঘটনাাটি ঘটেছে রবিবার ১১ টায় উপজেলার চর আদ্রা গ্রামের প্রধান সড়কে।
জানা গেছে, উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর আদ্রা গ্রামের মরহুম জাবেদ আলীর ছেলে মোয়াজ্জেম হোসেন (৭০) সকাল সাড়ে ১১টার দিকে আদ্রা মেইনরোড থেকে বাড়ীর যাওয়ার জন্য রওনা হলে একটি মোটর সাইকেল এসে তাকে ধাক্কা দেয় । ঐ বৃদ্ধ মোটর সাইকেল চাপায় পড়ে ঘটনাস্থলেই মারা যান। স্থানীয় এলাকাবাসী মোটর সাইকেলের ড্রাইভার সহ ৪ জনকে আটক করে। দপুরে সংবাদ পেয়ে সরিষাবাড়ী থানার এসআই আনোয়ার, এসআই গোলাম সাকলায়েন , এসআই আনোয়ার হোসেন,এএসআই ফরহাদ ,এএসআই আমিনুর,এএসআই সাইফুল ঘটনাস্থল পরিদর্শন করে জনতার হাতে আটককৃত ৪ জনকে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলো- মাদারগঞ্জ উপজেলার পাঠাদহগ্রামের নজরুল ইসলামের ছেলে মামুন মিয়া, রফিকুল ইসলামের ছেলে মেহেদী,সুরুজ মিয়ার ছেলে মারুফ,কয়ড়া বাজার এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে রাজ্জাক । নিহতের সন্তানরা এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেছে। অপর দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত বিষয়টি ধামা চাপা দেওয়ার জন্য সরিষাবাড়ী থানার গোলঘরে বসে মিমাংশার স্বার্থে দরবার চলছে। দীর্ঘ ২ ঘন্টা দরবারের পর ময়না তদন্ত ছাড়াই দাফনের অনুমুতি দেয় ওসি মাজেদুর রহমান। এ ব্যাপারে ওসি মাজেদুর রহমানের সাথে কথা হলে তিনি জানান,লাশ দাফনের অনুমুতি দেয়া হলেও বিষয়টি নিয়ে মামলার প্রস্তুতি চলছে। স্থানীয় চেয়ারম্যান আবু তাহের জানান, এলাকাবাসীদের অনুরুধে ওসি লাশটি বিনা ময়না তদন্তের অনুমুতি দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ