Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫, ৫ রবিউস সানী ১৪৪০ হিজরী

মধুখালীতে আ.লীগের নির্বাচনী সভা

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গত শনিবার বিকেলে বাগাট, নওপাড়া, কোরকদী ইউনিয়ন আ.লীগের আয়োজনে বিশাল এক নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।
বাগাট ইউনিয়ন আ.লীগের সভাপতি শাহজাহান মোল্যার সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মো. আব্দুর রহমান।
বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, যুগ্ম সাধারন সম্পাদক মো. ইালয়াছ মিয়া, অ্যাড. আলিউজ্জামান খোকন মো. শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এম এম বাবুল আক্তার, ওহিদুজ্জামান বাবলু, পিকু আহসান হাসিব, নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান, কোরকদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মুকুল হোসেন,বাগাট ইউনিয়নের চেয়ারম্যান মো. মতিয়ার রহমান খান, বাগাট ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক দেব প্রসাদ রায়, কারকদি ইউনিয়ন আ.লীগের সভাপতি আজিজুর রহমান খান, ওসমান গনি, শফিকুল ইসলাম, আকরাম হোসেন। বক্তারা আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কার সমর্থনে ভোট প্রার্থনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ