Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫, ০৫ সফর ১৪৪০ হিজরী
শিরোনাম

ফরিদপুর-৪ আসনে বিএনপি নেতার গণসংযোগ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিশাল শোডাউন করেছেন ফরিদপুর-৪ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী ভাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি খন্দকার ইকবাল হোসেন সেলিম। গত শুক্র, শনি ও রোববার দিনব্যাপী সদরপুর বিশ্বজাকের মঞ্জিল সরকারী উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে দুইশত মোটরসাইকেল ও পাঁচটি মাইক্রো নিয়ে একটি মোটর শোভাযাত্রা বের হয়। মোটর শোভাযাত্রাটি সদরপুর উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে চরবিষ্ণুপুর রুস্তমখার বাজারে গিয়ে শেষ হয়।
পরে চরবিষ্ণুপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর-৪ আসনের বিএনপির মনোনয়নপ্রত্যাশী ভাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি খন্দকার ইকবাল হোসেন সেলিম।
চরবিষ্ণুপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল গফফার মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সদরপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী বদরুতজামান বদু, ভাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান মুন্সী, সদরপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. তারা মিয়া খান, আবুল বাসার খান।
প্রধান অতিথির বক্তব্যে খন্দকার ইকবাল হোসেন সেলিম বলেন, দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে বিএনপি নির্বাচনে যাবে। বিএনপি নির্বাচনমুখী দল। নির্বাচনের জন্য প্রস্তুত আছে বিএনপি। কিন্তু খালেদা জিয়া ছাড়া এ দেশে কোনো নির্বাচন হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ